মঙ্গলবার, ১৪ মে ২০২৪ , ৩১.বৈশাখ.১৪৩১

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৩৮, ৯ জানুয়ারি ২০২৪

অনুশীলনে চোট পেয়ে মাঠ ছাড়লেন তামিম

অনুশীলনে চোট পেয়ে মাঠ ছাড়লেন তামিম
তামিম ইকবাল, ফাইল ফটো

বিপিএলকে সামনে রেখে সোমবার থেকে অনুশীলন শুরু করেছেন তামিম ইকবাল। মঙ্গলবারও এসেছিলেন মিরপুরের মাঠে অনুশীলন করতে। এদিন অনুশীলনের সময় পেসার তাসকিন আহমেদের বলে আঙ্গুলে চোট পেয়ে মাঠ ছেড়েছেন বাংলাদেশের সাবেক এই অধিনায়ক।

তাসকিনের করা বলটি তামিমের সামনে কিছুটা লাফিয়ে উঠেছিল। ব্যাকফুটে খেলতে গিয়ে বলের সাথে টাইমিং মেলাতে পারেননি তিনি। বল সরাসরি আঘাত করে তামিমের হাতে। বাঁহাতের তর্জনীতে আঘাত পান এই বাঁহাতি ব্যাটার। সঙ্গে সঙ্গে প্রচন্ড ব্যথায় কাতরাতে থাকেন তামিম। চোট পাওয়ার পর সেখানেই শেষ হয়ে যায় তামিমের ব্যাটিং অনুশীলন পর্ব। ব্যাট-গ্লাভস ফেলে চলে যান হোম অব ক্রিকেটের ইনডোরে। প্রাথমিক চিকিৎসা নেন সেখানেই। এরপর তামিম যখন বেরিয়ে আসলেন, তখন স্পষ্ট হল, আঘাতটা বেশ গুরুতর। তার বাঁহাতের তর্জনীতে দেখা গেল ব্যান্ডেজ।

দীর্ঘদিন ধরেই ইনজুরির সঙ্গে লড়ছেন তামিম। যার কারণে বিশ্বকাপেও খেলতে পারেননি বাংলাদেশের ড্যাশিং ওপেনার। শেষবার তাকে দেখা গিয়েছে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে।

আগামী ১৯ জানুয়ারি পর্দা উঠবে বিপিএলের। এবার তামিম খেলবেন ফরচুন বরিশালের হয়ে। ২০ জানুয়ারি রংপুর রাইডার্সের বিপক্ষে প্রথমবার মাঠে নামবে তামিমের দল।