মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪ , ৭.শ্রাবণ.১৪৩১

বাংলা টাইগার্স 

প্রকাশিত: ২৩:০৭, ১৩ জানুয়ারি ২০২৪

সুযোগ পেলে বিসিবির সেরা সভাপতি হব: সাকিব

সুযোগ পেলে বিসিবির সেরা সভাপতি হব: সাকিব
সাকিব আল হাসান, সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন জাতীয় দলের অধিনায়ক সাকিব আল হাসান। সংসদ সদস্য নির্বাচিত হওয়া বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন যুব ও ক্রীড়া মন্ত্রী হয়েছেন। মেয়াদ শেষ হলে তিনি বিসিবি সভাপতির পদ থেকে দিতে চান। তখন কে হবেন বোর্ড সভাপতি তা নিয়ে ক্রীড়াঙ্গন সরগরম। 

সাকিব আল হাসানও পরবর্তী বিসিবি সভাপতি হওয়ার আলোচনায় আছেন। বিষয়টি নিয়ে বাংলা টাইগার্সকে বাঁ-হাতি স্পিন অলরাউন্ডার জানিয়েছেন, তিনি সুযোগ পেলে বিসিবির ইতিহাসের সেরা সভাপতি হবেন। এই বিশ্বাস তার আছে। 

সাকিব বলেন, ‘বিসিবি সভাপতি হওয়ার সুযোগ আসলে আমি তা মিস করতে চাইবো না। আমি বিশ্বাস করি, আমি যখন (বোর্ডে) যাবো অবশ্যই সেরা সভাপতি হব। পারি, না পারি পরের কথা। আমার যদি সেরা হওয়ার চিন্তাই না থাকে সেরা কীভাবে হব। তবে পাপন ভাই এতোদিন অনেক কিছু করেছেন। তার অর্জন ছোট করে দেখার সুযোগ নেই।’

সাকিব জানিয়েছেন, বিসিবি সভাপতি হিসেবে নাজমুল হাসান পাপন ও আ হ ম মুস্তফা কামাল অনেক কিছু করেছেন। তাদের অবদান ছিল বলেই বাংলাদেশ ক্রিকেটে এতোদূর এসেছে। তাছাড়া সম্ভব ছিল না।  

সাকিব বলেন, ‘এর আগে পাপন ভাই, কামাল ভাই ছিলেন। তারা অসাধারণ কাজ করেছেন। তাছাড়া আমাদের ক্রিকেটে এতো উন্নতি হতো না। তারা যার যার জায়গায় ও সময়ে সেরা। তুলনা করা যাবে না। হয়তো অনেক কিছু নিয়ে সমালোচনা হয়, হয়তো আরও কিছু করতে পারতেন। তবে সেটা তাদের জায়গায় গেলেই বোঝা যাবে।’