সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ , ১৫.বৈশাখ.১৪৩১

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৫২, ৯ জানুয়ারি ২০২৪

বুধবারই শপথ নিচ্ছে জাতীয় পার্টির

বুধবারই শপথ নিচ্ছে জাতীয় পার্টির
ফাইল ফটো

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয় পাওয়া জাতীয় পার্টির ১১ জন সংসদ সদস্য আগামীকাল বুধবারই শপথ নেবেন বলে দলটির পক্ষ থেকে জানানো হয়েছে। এর আগে আজ দুপুরে দলটি জানিয়েছিল তাদের এমপিরা বুধবার শপথ নেবেন না। 

মঙ্গলবার (৯ জানুয়ারি) সন্ধ্যায় জাপা বিটের সাংবাদিকদের ফেসবুক গ্রুপে এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি দিয়ে নতুন সিদ্ধান্তের বিষয়টি জানান দলটির যুগ্ম দপ্তর সম্পাদক মাহমুদ আলম। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘আগামীকাল (বুধবার) শপথ নেবেন জাতীয় পার্টির নবনির্বাচিত সংসদ সদস্যরা। পূর্ব ঘোষিত ১১ জানুয়ারির সভা বাতিল করা হয়েছে। আগামীকাল সকাল ১০টার মধ্যে জাতীয় সংসদ ভবনের বিরোধীদলীয় উপনেতার কার্যালয়ে জাতীয় পার্টির নবনির্বাচিত সব সংসদ সদস্যদের উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হলো।’

এ বিষয়ে সন্ধ্যায় মাহমুদ আলম বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের এবং মহাসচিব মুজিবুল হক চুন্নুর নির্দেশনায় বিজ্ঞপ্তিটি পাঠানো হয়েছে।

উল্লেখ্য, এর আগে, আজ মঙ্গলবার দুপুরে জাতীয় পার্টির কয়েকজন নেতা জানিয়েছিলেন বুধবার তারা শপথ নেবেন না। তখন পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছিলেন, তিনি এলাকায় আছেন। ঢাকায় গেলে বলতে পারবেন কী সিদ্ধান্ত হবে।