২৫ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ, রবিবার ০৯ আগস্ট ২০২০ ইংরেজি, ৮:১৫ অপরাহ্ণ
Find us on facebook Find us on twitter Find us on you tube RSS feed
প্রচ্ছদ আওয়ামী লীগ বিএনপি ধর্মভিত্তিক দল জাতীয় পার্টি বামদল অন্যান্য দল প্রশাসন জাতীয় সংসদ নির্বাচন কমিশন শ্রমিক রাজনীতি ছাত্র রাজনীতি
সারাদেশ নিরাপত্তা ও অপরাধ বিশ্ব রাজনীতি উন্নয়ন ও সংগঠন অন্যান সংবাদ প্রবাস সাক্ষাতকার বই মতামত ইতিহাস অর্থনীতি
06 May 2015   06:42:01 PM   Wednesday BdST A- A A+ Print this E-mail this

বিএনপির ভুলের খেসারত খালেদা

জনগণের ওপর চাপিয়ে দিতে চানঃ হাসান মাহমুদ

নিজস্ব প্রতিবেদক
পলিটিক্সবিডি.কম
বিএনপির ভুলের খেসারত খালেদা জনগণের ওপর চাপিয়ে দিতে চানঃ হাসান মাহমুদ

বিএনপির ভুলের খেসারত খালেদা জিয়া জনগণের ওপর চাপিয়ে দিতে চান  বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।
সিটি নির্বাচন প্রসঙ্গে তিনি বলেছেন, বিএনপি পুরো  খেলা  খেলেনি। তারা ৮ ঘণ্টার  খেলা ৩ ঘণ্টা  খেলে নিজেদের গুটিয়ে নিয়েছে। তাই পুরো  খেলা না  খেলে তারা (বিএনপি) কাউকে  দোষ দিতে পারেন না। ৫০ ওভারের  খেলায় বিএনপি ১০ ওভার  খেলে মাঠ  ছেড়েছে। এরপর মাঠ খারাপ, আম্পায়ার খারাপ- বিএনপির এমন অভিযোগ  কেউ  মেনে  নেয়নি। মাঠে  নেমে কিছুক্ষণ  খেলে যদি মাঠ  ছেড়ে যায় তাহলে  শেষ পর্যন্ত যারা মাঠে ছিল  খেলা তাদের পক্ষেই যায়।
বুধবার দুপুরে জাতীয়  প্রেস ক্লাবে আহসান উল্লাহ মাস্টার স্মৃতি পরিষদ আয়োজিত আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য আহসান উল্লাহ মাস্টারের ১১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ‘সন্ত্রাস দমন ও মাদকমুক্ত সমাজ গঠনে জনপ্রতিনিধিদের ভূমিকা’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। সভায় আরো বক্তব্য দেন- আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, গাজীপুর মুক্তিযোদ্ধ কাউন্সিলের কমান্ডার কাজী  মোজাম্মেল হক, আওয়ামী লীগের উপ কমিটির সহ সম্পাদক এম এ করিম প্রমুখ।
বিএনপি   চেয়ারপারসনের উদ্দেশ্যে করে হাসান মাহমুদ বলেন, ‘আপনি নাকি এখন  জেলায়  জেলায় গিয়ে দলকে সংগঠিত করবেন। তবে যদি সন্ত্রাসীদের সংগঠিত করেন আপনাকে এবার ছাড়া হবে না।
ঢাকা ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন কলকাতা সিটি নির্বাচনের  চেয়ে নির্ঝঞ্জাট ও শান্তিপূর্ণ হয়েছে দাবী করে সাবেক এই মন্ত্রী বলেন, ভারতের পশ্চিম বঙ্গে নির্বাচন হয়েছে গত ১৮ই এপ্রিল।  সেখানে বিজিপি (ভারতীয় জনতাপার্টি) প্রার্থী রুপা গাঙ্গুলীর মঞ্চ প্রতিপক্ষ  ভেঙ্গে না দিলেও তাকে ধাওয়া দিয়েছে।  সেখানে প্রাণহানিরও ঘটনা ঘটছে। অথচ বাংলাদেশে এমন  কোনো ঘটনা ঘটেনি। সভায় বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানকে বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমানের হত্যাকারী বলে আখ্যায়িত করেন আওয়ামী লীগের এই  নেতা বলেন।  সেই সঙ্গে খালেদা জিয়াকে বঙ্গবন্ধুর হত্যাকারীর মদতদাতা বলে সাব্যস্থ করেন তিনি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আওয়ামী লীগ-এর সর্বশেষ

প্রচ্ছদ আওয়ামী লীগ বিএনপি ধর্মভিত্তিক দল জাতীয় পার্টি বামদল অন্যান্য দল প্রশাসন জাতীয় সংসদ নির্বাচন কমিশন শ্রমিক রাজনীতি ছাত্র রাজনীতি
সারাদেশ নিরাপত্তা ও অপরাধ বিশ্ব রাজনীতি উন্নয়ন ও সংগঠন অন্যান সংবাদ প্রবাস সাক্ষাতকার বই মতামত ইতিহাস অর্থনীতি

সম্পাদক : আবু জাফর সূর্য

কপিরাইট © 2020 পলিটিক্সবিডি.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com