২৬ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ, শুক্রবার ১০ জুলাই ২০২০ ইংরেজি, ৯:০৭ অপরাহ্ণ
Find us on facebook Find us on twitter Find us on you tube RSS feed
প্রচ্ছদ আওয়ামী লীগ বিএনপি ধর্মভিত্তিক দল জাতীয় পার্টি বামদল অন্যান্য দল প্রশাসন জাতীয় সংসদ নির্বাচন কমিশন শ্রমিক রাজনীতি ছাত্র রাজনীতি
সারাদেশ নিরাপত্তা ও অপরাধ বিশ্ব রাজনীতি উন্নয়ন ও সংগঠন অন্যান সংবাদ প্রবাস সাক্ষাতকার বই মতামত ইতিহাস অর্থনীতি
19 May 2015   10:54:17 PM   Tuesday BdST A- A A+ Print this E-mail this

শেরপুরে সৈয়দ আশরাফ

আ’লীগের শক্তি রাষ্ট্রীয় ক্ষমতা নয়

শেরপুর প্রতিনিধি
পলিটিক্সবিডি.কম
শেরপুরে সৈয়দ আশরাফ আ’লীগের শক্তি রাষ্ট্রীয় ক্ষমতা নয়

রাষ্ট্রীয় ক্ষমতা আওয়ামী লীগের শক্তি নয়। দেশের জনগণ এবং সংগঠন মূল শক্তি। তার কোনো একটা যদি ক্ষতিগ্রস্থ হয়, তবে আওয়ামী লীগে ভয়াবহ বিপর্যয় নেমে আসবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।
শেরপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন উপলক্ষ্যে মঙ্গলবার বিকেলে শহরের শহীদ দারোগ আলী পৌর পার্ক মাঠে আয়োজিত এক জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
সৈয়দ আশরাফ বলেন, আগামী নির্বাচন একটি পৃথক প্রতিদ্ধন্ধিতাপূর্ণ নির্বাচন হবে। সেই নির্বাচনে জয়লাভ করতে হলে সংগঠনকে সঠিকভাবে শক্তিশালী করতে হবে। তৃণমূল সম্মেলন অনেক দেরিতে হওয়ায় ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, এভাবে সম্মেলন হলে আওয়ামী লীগ আর বেশিদিন থাকবে না। তিনি বলেন, উপজেলা নির্বাচনে একাধিক প্রার্থী থাকায় আওয়ামী লীগের ভরাডুবি হয়েছে।
সৈয়দ আশরাফ ক্ষোভ প্রকাশ করে বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের গঠনতন্ত্র অনুযায়ী তিন বছর পর পর জেলার সম্মেলন হওয়ার কথা থাকলেও দীর্ঘ এক যুগ পর শেরপুর জেলা আওয়ামী লীগের সম্মেলন হচ্ছে। তাহলে কী দরকার আছে সেই গঠনতন্ত্রের। ছিঁড়ে ফেলে দিন সেই গঠনতন্ত্র। গঠনতন্ত্র না মেনে দীর্ঘদিন পর সম্মেলন হওয়ায় এভাবেই তিনি তার ক্ষোভ প্রকাশ করেন।
শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক এমপির সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম, সাবেক খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, কেন্দ্রীয় উপ-প্রচার সম্পাদক অসীম কুমার উকিল, কেন্দ্রীয় সদস্য এ্যাডভোকেট মমতাজ উদ্দিন মেহেদী, শেরপুরের সংরক্ষিত মহিলা আসনের সাংসদ ফাতেমাতুজ্জহুরা শ্যামলী প্রমুখ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সারাদেশ-এর সর্বশেষ

প্রচ্ছদ আওয়ামী লীগ বিএনপি ধর্মভিত্তিক দল জাতীয় পার্টি বামদল অন্যান্য দল প্রশাসন জাতীয় সংসদ নির্বাচন কমিশন শ্রমিক রাজনীতি ছাত্র রাজনীতি
সারাদেশ নিরাপত্তা ও অপরাধ বিশ্ব রাজনীতি উন্নয়ন ও সংগঠন অন্যান সংবাদ প্রবাস সাক্ষাতকার বই মতামত ইতিহাস অর্থনীতি

সম্পাদক : আবু জাফর সূর্য

কপিরাইট © 2020 পলিটিক্সবিডি.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com