২৫ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ, রবিবার ০৯ আগস্ট ২০২০ ইংরেজি, ৯:২৫ অপরাহ্ণ
Find us on facebook Find us on twitter Find us on you tube RSS feed
প্রচ্ছদ আওয়ামী লীগ বিএনপি ধর্মভিত্তিক দল জাতীয় পার্টি বামদল অন্যান্য দল প্রশাসন জাতীয় সংসদ নির্বাচন কমিশন শ্রমিক রাজনীতি ছাত্র রাজনীতি
সারাদেশ নিরাপত্তা ও অপরাধ বিশ্ব রাজনীতি উন্নয়ন ও সংগঠন অন্যান সংবাদ প্রবাস সাক্ষাতকার বই মতামত ইতিহাস অর্থনীতি
28 Mar 2015   06:34:27 PM   Saturday BdST A- A A+ Print this E-mail this

লেভেল প্লেয়িং ফিল্ড ভাল মানুষের জন্য

সন্ত্রাসীর জন্য নয়: কামরুল

নিজস্ব প্রতিবেদক
পলিটিক্সবিডি.কম
লেভেল প্লেয়িং ফিল্ড ভাল মানুষের জন্য সন্ত্রাসীর জন্য নয়: কামরুল

লেভেল প্লেয়িং ফিল্ড ভাল মানুষের জন্য, সন্ত্রাসীদের জন্য নয় বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম। রাজধানীর সেগুনবাগিচায় শনিবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বঙ্গবন্ধু গবেষণা পরিষদ আয়োজিত স্বাধীনতা দিবসের আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
খাদ্যমন্ত্রী বলেন, আপনি নির্বাচন করবেন বলে আইনের হাত থেকে পার পেয়ে যাবেন? আইন আপনাকে মোটেও স্পর্শ করতে পারবে না, তা হবে না। ওই রকম লেভেল প্লেয়িং ফিল্ড কিন্তু হওয়ার সুযোগ নেই। ভাল মানুষের জন্য সব সময় লেভেল প্লেয়িং ফিল্ড থাকবে।
বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি খন্দকার মাহবুব হোসেনকে উদ্দেশ করে তিনি বলেন, তিনি বলেছেন আমরা নাকি ফাঁদ পাতার জন্য সিটি নির্বাচন দিয়েছি। আওয়ামী লীগ বা শেখ হাসিনা কখনো ফাঁদ পাতেন না। বরং আপনারাই (বিএনপি) ফাঁদ পাতেন এবং নিজেদের ফাঁদে নিজেরা পড়ে যান।
বিএনপির উদ্দেশ্যে কামরুল বলেন, আপনারা নির্বাচনে এসেছেন ওয়েলকাম। পুর্বের মত নির্বাচনে ভন্ডুল করার কোনো চেষ্টা করবেন সে সুযোগ দেওয়া হবে না। এটা করলে তার পরিণতি হবে ভয়াবহ। আইন সবার জন্য সমান। এটা তার নিজস্ব গতিতে চলবে।
অধ্যাপক ড. এমাজউদ্দিন আহমদ ও শত নাগরিক কমিটির সমালোচনা করে খাদ্যমন্ত্রী বলেন, অতীতে শত নাগরিকের কত কমিটি দেখেছি। এদের আন্দোলনের উদ্দেশ্য হলো পাকিস্তানের এজেন্ট হিসেবে কাজ করা। এমাজ উদ্দিনের মত অনেক বুদ্ধিজীবী ৭১-এ পাক শাসনের বৈধ্যতা দেওয়ার চেষ্টা করেছিল। তার মত এক শ্রেণীর পাপিষ্ঠ বুদ্ধিজীবী সর্বকালে সব সময় থাকে।
সংগঠনের সভাপতি ডেপুটি এ্যাটর্নি জেনারেল ড. বশির উল্লাহর সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক অধ্যাপক সিরাজুল হক আলো, সরকারি কর্ম কমিশনের সদস্য প্রফেসর ড. আবুল কাশেম মজুমদার, ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. শাহিনুর রহমান প্রমুখ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আওয়ামী লীগ-এর সর্বশেষ

প্রচ্ছদ আওয়ামী লীগ বিএনপি ধর্মভিত্তিক দল জাতীয় পার্টি বামদল অন্যান্য দল প্রশাসন জাতীয় সংসদ নির্বাচন কমিশন শ্রমিক রাজনীতি ছাত্র রাজনীতি
সারাদেশ নিরাপত্তা ও অপরাধ বিশ্ব রাজনীতি উন্নয়ন ও সংগঠন অন্যান সংবাদ প্রবাস সাক্ষাতকার বই মতামত ইতিহাস অর্থনীতি

সম্পাদক : আবু জাফর সূর্য

কপিরাইট © 2020 পলিটিক্সবিডি.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com