২ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ, শুক্রবার ১৮ অক্টোবর ২০১৯ ইংরেজি, ১:১০ পূর্বাহ্ণ
Find us on facebook Find us on twitter Find us on you tube RSS feed
প্রচ্ছদ আওয়ামী লীগ বিএনপি ধর্মভিত্তিক দল জাতীয় পার্টি বামদল অন্যান্য দল প্রশাসন জাতীয় সংসদ নির্বাচন কমিশন শ্রমিক রাজনীতি ছাত্র রাজনীতি
সারাদেশ নিরাপত্তা ও অপরাধ বিশ্ব রাজনীতি উন্নয়ন ও সংগঠন অন্যান সংবাদ প্রবাস সাক্ষাতকার বই মতামত ইতিহাস অর্থনীতি

ঈদে এলাকামুখী নেতারা

নির্বাচনকে সামনে রেখে এবার ঈদুল ফিতরে এলাকামুখী হচ্ছেন ক্ষমতাসীন আওয়ামী লীগ ও দীর্ঘদিন ক্ষমতার বাইরে থাকা বিএনপির শীর্ষ নেতারা। দলের পক্ষ থেকেও নেতাদের নিজ নিজ এলাকায় ঈদ উদযাপন এবং জনসাধারণের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের জন্য নির্দেশনা দেয়া হয়েছে।

গাছে বেঁধে গৃহবধূ নির্যাতন

জামিনে ছাড়া পেয়েই গেলেন আসামি

গাছের সাথে বেঁধে গৃহবধূ ববিতাকে নির্যাতন মামলার অন্যতম আসামি আজিজুর রহমান আজু আদালতে আত্মসমর্পণের দুই দিন পর জামিনে মুক্তি পেয়েছেন। নড়াইলের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক আবুল বাশার মুন্সী মঙ্গলবার দুপুরে তার জামিন মঞ্জুর করেন।

তদবিরের জ্বালায় মন্ত্রণালয়ে থাকা কঠিন: কাদের

তদবিরের জ্বালায় মন্ত্রণালয়ে থাকা কঠিন বলে জানিয়েছেন সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। রবিবার দুপুরে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ৮ লেনের নির্মাণ কাজ পরিদর্শন করতে গিয়ে তিনি এ কথা জানান।

নারায়াণগঞ্জ বিএনপির র‌্যালী-সমাবেশ

মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবসের র‌্যালী ও সমাবেশ করেছে নারায়ণগঞ্জ বিএনপি।

চসিকে মনোনয়ন কিনলেন নাছির

৫০১ সদস্যবিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি

আসন্ন চ্ট্টগ্রাম সিটি করপোরশেন নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র কিনেছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আ জ ম নাছির উদ্দিন। এসময় দলের অধিকাংশ জৈষ্ঠ্য নেতারা উপস্থিত ছিলেন। সোমবার বেলা সোয়া ২টার দিকে নির্বাচন কমিশনের আঞ্চলিক সার্ভার স্টেশনে রিটার্নিং কর্মকর্তা আব্দুল বাতেনের কাছ থেকে তিনি মনোনয়নপত্র সংগ্রহ করেন। এসময় তার সঙ্গে ছিলেন নগর আওয়ামী লীগের উপদেষ্টা শফর আলী, চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি আলী আব্বাস, বিসিবির সাবেক পরিচালক সিরাজুদ্দিন মো. আলমগীর, আওয়ামী লীগ নেতা নোমান আল মাহমুদ।

পুলিশের সঙ্গে গোলাগুলিত

লক্ষ্মীপুরে যুবলীগ নেতা আহত

পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে যুবলীগের ওয়ার্ড পর্যায়ের এক নেতা গুলিবিদ্ধ হয়েছেন। লক্ষ্মীপুর সদর উপজেলায় রোববার শেষ রাতে এই ঘটনা ঘটে। পুৃলিশের দাবি, যবরীগের এই নেতা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। পুলিশের অভিযোগ অস্বীকার করে ওই নেতা পাল্টা অভিযোগে বলেন, রোববার সকালে পুলিশ তাকে ধরে নিয়ে গিয়েছিল।

জয়পুরহাট জামায়াতের সেক্রেটারি আটক

হরতাল-অবরোধে নাশকতার মামলায় অজ্ঞাত আসামি হিসেবে জয়পুরহাট শহর জামায়াতের সেক্রেটারি আব্দুল কাইয়ুমকে (৫০) আটক করেছে পুলিশ।

সারাদেশ-এর সর্বশেষ

প্রচ্ছদ আওয়ামী লীগ বিএনপি ধর্মভিত্তিক দল জাতীয় পার্টি বামদল অন্যান্য দল প্রশাসন জাতীয় সংসদ নির্বাচন কমিশন শ্রমিক রাজনীতি ছাত্র রাজনীতি
সারাদেশ নিরাপত্তা ও অপরাধ বিশ্ব রাজনীতি উন্নয়ন ও সংগঠন অন্যান সংবাদ প্রবাস সাক্ষাতকার বই মতামত ইতিহাস অর্থনীতি

সম্পাদক : আবু জাফর সূর্য

কপিরাইট © 2019 পলিটিক্সবিডি.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com