২ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ, শুক্রবার ১৮ অক্টোবর ২০১৯ ইংরেজি, ১:৩৩ পূর্বাহ্ণ
Find us on facebook Find us on twitter Find us on you tube RSS feed
প্রচ্ছদ আওয়ামী লীগ বিএনপি ধর্মভিত্তিক দল জাতীয় পার্টি বামদল অন্যান্য দল প্রশাসন জাতীয় সংসদ নির্বাচন কমিশন শ্রমিক রাজনীতি ছাত্র রাজনীতি
সারাদেশ নিরাপত্তা ও অপরাধ বিশ্ব রাজনীতি উন্নয়ন ও সংগঠন অন্যান সংবাদ প্রবাস সাক্ষাতকার বই মতামত ইতিহাস অর্থনীতি

ঝুঁকিপূর্ণ বসতি উচ্ছেদে হস্তক্ষেপ সহ্য করা হবে না: কাদের

পাহাড়ে ঝুঁকিপূর্ণ বসতি উচ্ছেদে রাজনৈতিক হস্তক্ষেপ সহ্য করা হবে না বলে সতর্ক করে দিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। গতকাল বৃহস্পতিবার সকালে চট্টগ্রামের লালখান বাজার, মতিঝর্ণা ও বাটালি হিলসহ কয়েকটি ঝুঁকিপূর্ণ এলাকা পরিদর্শন শেষে সাংবাদিকদের সামনে এ কথা বলেন।

সুপ্রিম কোর্টের ভাস্কর্য সরাতে চান প্রধানমন্ত্রীও

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘সুপ্রিম কোর্টের সামনে সম্প্রতি স্থাপন করা থেমিসের মূর্তি আমিও পছন্দ করিনি।’ মঙ্গলবার রাতে গণভবনে কওমি মাদ্রাসার আলেমদের সঙ্গে এক সাক্ষাতে তাদের এই প্রতিশ্রুতি দেন তিনি।

পহেলা বৈশাখে ইলিশ খাবেন না: প্রধানমন্ত্রী

পান্তা-ইলিশ পহেলা বৈশাখের আয়োজনের অন্যতম অনুষঙ্গ হয়ে উঠলেও সুস্বাদু এই মাছকে বেড়ে উঠার সুযোগ দিতে ইলিশের বদলে সব্জি, মরিচ পোড়া ও ডিম ভাজি খাওয়ার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভারত সফর নিয়ে মঙ্গলবার গণবভনে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, পহেলা বৈশাখে কেউ ইলিশ খাবেন না। ইলিশ ধরবেন না। খিচুড়ি খাবেন, সব্জি খাবেন, মরিচ পোড়া খাবেন, ডিমভাজি খাবেন।

পানি আসবে: শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমি একটি জিনিস বিশ্বাস করি, আমরা তো আছি ডাউনস্ট্রিমে। পানি আসবে, পানি কেউ আটকে রাখতে পারবে না।

পুলিশ লাইন স্মৃতিস্তম্ভে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর শ্রদ্ধা

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বৃহস্পতিবার সকাল ৭টায় রাজারবাগ পুলিশ লাইন স্মৃতিস্তম্ভে পুষ্পার্ঘ্য অর্পন করেছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

সিটি করপোরশেন নির্বাচনে কেউ

পেশীশক্তি ব্যবহার করতে পারবে না : আমু

সিটি করপোরেশন নির্বাচনকে কেন্দ্র করে কেউ কোনো পেশীশক্তি ব্যবহার করতে পারবে না বলে জানিয়েছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

জঙ্গি মোকাবেলায় দেশবাসীর

সহযোগিতা চাইলেন প্রধানমন্ত্রী

ধ্বংস নয়, আমরা শান্তি চাই, উন্নয়ন চাই। জঙ্গিবাদ নয়, শান্তিপূর্ণ দেশ চাই। বিজয়ী জাতি হিসেবে বিশ্ব সভায় শান্তিপূর্ণ দেশ হিসেবে সামনে এগিয়ে যাওয়ার প্রত্যয়ের কথা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, কিছু লোকের জন্য বিশ্ব দরবারে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুন্ন হবে, কারো মুখাপেক্ষা হতে হবে, দেশ পিছিয়ে যাবে এটা আমরা চাই না। এ জঙ্গিবাদী কর্মকান্ড মোকাবেলায় দেশবাসীর সহযোগিতা চাই।

প্রশাসন-এর সর্বশেষ

প্রচ্ছদ আওয়ামী লীগ বিএনপি ধর্মভিত্তিক দল জাতীয় পার্টি বামদল অন্যান্য দল প্রশাসন জাতীয় সংসদ নির্বাচন কমিশন শ্রমিক রাজনীতি ছাত্র রাজনীতি
সারাদেশ নিরাপত্তা ও অপরাধ বিশ্ব রাজনীতি উন্নয়ন ও সংগঠন অন্যান সংবাদ প্রবাস সাক্ষাতকার বই মতামত ইতিহাস অর্থনীতি

সম্পাদক : আবু জাফর সূর্য

কপিরাইট © 2019 পলিটিক্সবিডি.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com